সূচিপত্র প্রকাশনী থেকে প্রকাশিতব্য বই গল্পের শহর, যে বইয়ে আছে আমার একটি ননফিকশন থ্রিলার
আমার বই

গল্পের শহর: যে বইয়ে স্থান পেয়েছে আমার একটি ননফিকশন থ্রিলার

বইয়ের শহর গ্রুপটি নতুন হলেও বেশ অ্যাকটিভ। দুইদিন পরপরই বিভিন্ন কুইজ, রিভিউ, প্রভৃতি প্রতিযোগিতার আয়োজন করে, পুরস্কার-টুরস্কারও দেয়।

বইমেলা উপলক্ষ্যে তারা একটি বই প্রকাশ করতে যাচ্ছে, নাম “গল্পের শহর”। বইটি প্রকাশিত হবে সূচিপত্র প্রকাশনী থেকে। কীভাবে কীভাবে যেন আমার একটি গল্পও এখানে স্থান পেয়ে গেছে 🙂

বইটি মূলত হরর, থ্রিলার, ডিটেকটিভ এবং রোমান্টিক গল্পের সঙ্কলন। কয়েকটি গল্প নেওয়া হয়েছে সরাসরি গ্রুপের পক্ষ থেকে নির্বাচিত কিছু লেখকের কাছ থেকে, আর বাকি গল্পগুলো বাছাই করা হয়েছে গ্রুপের পাঠকদের পাঠানো গল্প থেকে।

আমি হচ্ছি সেই সৌভাগ্যবান লেখকদের একজন, যাকে সরাসরি গ্রুপের পক্ষ থেকে নির্বাচিত করা হয়েছে। এবং আমি সম্ভবত এই লিস্টের সবচেয়ে অখ্যাত “লেখক”। সরাসরি নির্বাচিত বাকি সবাই দেখি বেশ বিখ্যাত, একাধিক বইয়ের লেখক, এবং পাঠকরাও তাদেরকে চেনে। আমিই বহিরাগত 🙂

আরো পড়ুন: স্পাই স্টোরিজ – সত্যিকার গুপ্তচরদেরদের কাহিনী নিয়ে আমার নন-ফিকশন থ্রিলার বই

আমার ফ্রেন্ডরা এবং নিয়মিত পাঠকরা যারা এতোক্ষণ ধরে ভ্রু কুঁচকে পড়তে পড়তে ভাবছিলেন, “এই লোক আবার গল্প লেখে কবে থেকে”, তাদের কাছে ক্লিয়ার করি – টেকনিক্যালি আমার লেখাটা গল্প না। এটা হচ্ছে ননফিকশন থ্রিলার। সত্যিকারের একটা স্পাই স্টোরি, কিছুটা থ্রিলারের আদলে লেখা। আশা করি ভালোই লাগবে পড়তে।

আমার গল্পটার নাম “উল্টোস্রোতের গুপ্তচর”। বইয়ের সূচিপত্রে এর অবস্থান চার নম্বরে। কোন দেশী স্পাই, কাহিনী কী, আপাতত গোপন থাকুক, বই বের হলে একেবারেই পড়ে নিয়েন। আপাতত প্রকাশের অপেক্ষায় আছি।

Leave a Reply

Your email address will not be published.